দেশের মহামারীর মাঝে মানব সেবাই এক অতুলনীয় ভুমিকা রাখলেন মনিরামপুরের ছেলে গিটারিস্ট আলামিন।

নিউজ ডেস্ক:
জয় হোক মানবতার,জয় হোক গিটারিস্ট আলামিন ভাইয়ের যিনি করোনা থেকে শুরু করে প্রতিনিয়ত অসহায় মানুষের পাশে দাড়িয়েছে খাদ্যদ্রব্য থেকে শুরু করে নগত অর্থ প্রদানে,যিনি এর আগে ও ৫০টা পরিবারে খাদ্য সহয়ায়তা করেছেন,২৫ টা পরিবারকে নগত অর্থ সহায়তা করেছে,বেকার ছেলেদের সাধ্য মত সাহায্য করে যাচ্ছে, জাকাত প্রদান করেছে,অসহায়দের ঔষধ কেনার ডাক্তার দেখানোর সাহায্য সহ খেলাধুলা প্রিয়দের খেলার সামগ্রী প্রদান করে যাচ্ছেন জীবন বাজি রেখে,সত্যি তার সহযোগীতায় এলাকার প্রতিটা মানুষ খুজে পেয়েছে আলাদা ভাল থাকার একটা সস্তি,যিনি গরিব অসহায়দের প্রতিটা দুয়ারে ঘুরে বেড়াচ্ছে নিয়মিত,,মনিরামপুর তার গ্রামের এলাকার প্রতিটা মানুষ যেন বাচার নতুন স্বপ দেখছে,তিনি গত ১১/০৬/২০২০ তারিখে একটি পরিবারের দায়িত্ব তুলে নিলেন গোপালপুর মনিরামপুর যশোরের ছেলে। প্রতিবন্ধি মাহাবুবের নগত অর্থ সহ ১ মাসের খাবার তুলে দিলেন গিটারিস্ট আলামিন ভাই এবং মাহাবুবের পাশে থাকতে চেয়েছেন এবং তার ভাল ট্রিটমেন্ট এর জন্য সাহায্য করবেন।আসলে তিনি এটা প্রমান করে দিলেন যে মানব সেবাই বড় ধর্ম,একজন শিল্পী হিসাবে না একজন মানব সেবাই ও নামবার ওয়ান।যেখান খুদার্থ মুখ সেখানে আলামিনের ছায়া,সত্যি এ যেন এক অন্যরুপি মানুষ,যে অসহায় মানুষ খুজে খুজে তাদের পাশে দাড়ানো, তিনি প্রমান করে দিলেন রাজনিতি বাদেও মানব সেবা করা যাই যদি মাননবতা আর ভাল একটা মন থাকে।তার একটি উক্তিতে তিনি বলেন,মানব সেবাই আলস ধর্ম,হোক হিন্দু হোক মুসলিম মানব সেবাই কোন ভেদাভেদ নেই,মানব সেবার জন্য চাই সুন্দর একটা মন,আমি চাই আমি একমুঠো ভাত খেলে আমার আশে পাশের মানুষ ও ১ মুঠো ভাত খাবে,হাসলে একসাথে,কাদলে ও সবাই একসাথে,কারন একদা এক অসময়ে তারা আমার পাশে ছিলো,আর আজ আমি তাদের পাশে,আজিবন জীবন বাজি রেখে তাদের পাশে দাড়াতে চাই,আমি মনে করি মানব সেবাই কোন গদি বাহ কোন ভাল চেয়ারের প্রয়োজন হয় না শুধু মাত্র প্রয়োজন হয় সুন্দর একটা মনের,মানব সেবাই বড় ধর্ম।তিনি ধন্যবাদ জ্ঞাপন  করেন  জনপ্রীয় সুপারস্টার মানবতার দুলাল চলচিত্র উন্নয়নের সাধারন সম্পাদক জায়েদ খান ভাইজান,ধন্যবাদ যশোরের সম্মানিত পুলিশ সুপার এসপি যশোর পুলিশের গর্ব মানবতার আরেক নাম আশরাফ হোসাইন স্যার,ধন্যবাদ প্রতিভা মাল্টিমমিডিয়ার সম্মানিত চেয়ারম্যান মানবসেবার উত্তম দাতা সুমন রানা দাদা যারা আমার অচ্ছল সময়ে আমার সচ্ছলের দায়িত্ব তাদের ঘাড়ে তুলি নিয়েছিলেন,তারা আমার সচ্ছলতার জন্য আমাকে নগত অর্থ প্রোদান করেছিলেন,কিন্তু আমার সকল মানব সেবার পিছে সকল ক্রেডিট এই ৩ টা মানুষের,আমি তাদের সহায়তা পেয়েছি এবং তাদের সহায়তা পেয়ে আরো অসহায় মানুষের পাশে দাড়াতে পেরেছি,তারা আমাকে শিখিয়েছে মানুষ হয়ে মানুষের সেবা করাই মানুষের প্রধান কাজ,যাদের আর্দশে শিখেছি যাদের মানব সেবা দেখে নিজে ও উৎসাহিত হয়েছি,যাদের সাফট পেয়েছি,এই ভাবে আজিবন সবার পাশে থাকতে চাই,দোয়া রাখবেন সবাই আমার জন্য এসপি স্যার জায়েদ খান এবং সুমন রানার জন্য,তাদের সাফট নিয়ে আরো এগিয়ে যেতে চাই,কারন আমি নিজে ও গরিব দিনমজুর এর ছেলে তাই তারা ৩জন আমার বড় সাফট,আর আমি বাড়ি গাড়ি কোন রাজমহল কিছু চাইনা,আমি চাই সকল মানুষের ভালবাসা আর নিজে বাচার জন্য সকল অসহায়দের পাশে থাকার জন্য একটা প্রোফেশনাল কোন কাজ,যাতে নিজের মা বাবা সহ এলাকার প্রতিটা অসহায় গ্রস্ত মা বাবার বিপদের দিনে তাদের সঠিক সময়ে যেন কাজে আসতে পারি,আমার প্রতিটা নিশ্বাসের সাথে লুকিয়ে রয়েছে আমার গ্রামের সকল মানুষের তাজা রক্ত,তাদের জন্য আমি বেচে আছি তাদের জন্য কিছু করে মরতে পারলেই সার্থক হবে এই ক্ষনিকের জীবন ।ধন্যবাদ

Comments

Post a Comment

Popular posts from this blog

যশোর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল এর সোনা চোরাচালানের গোপন তথ্য ফাঁস

লেখক_ভট্টাচার্যের নির্দেশনায় এম.এম বাপ্পীর নেতৃত্বে মনিরামপুরে অসহায় কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ।