যশোর ব্যান্ড মিউজিক্যাল অ্যাসোসিয়েশন কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানালেন গিটারিস্ট আলামিন।

নিউজ ডেস্ক:
গিটারিস্ট আলামিন বাংলা নিউজকে জানান 
,আমি আমার মনের অন্তরস্থল থেকে মনের গভীর থেকে ভালবাসা  ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি যশোর ব্যান্ড মিউজিক্যাল অ্যাসোসিয়েশন কে যশোর শাখাকে যশোর শাখার প্রতিটা সদস্যকে আমার পক্ষ থেকে স্পেশেয়ালী ধন্যবাদ এবং কৃতজ্ঞ।বিষেশ করে সুজন কুমার রায়,মোল্লা বাবু ভাই,পলাশ ফারুকী,এবং রানা ভাইয়ের প্রতি যারা সবাই করোনা থেকে শুরু করে যশোর শাখার প্রতিটা শিল্পী কলাকৌশলিকে নিয়মিত সাহায্য করে যাচ্ছে।এই পর্যন্ত আমাকে সহ মোট ৩৭ জন সংগীতঅংগন এর সদস্যকে আর্থিক সাহায্য করেছে এবং এটা চলমান রাখবে বলে জানিয়েছেন যশোর ব্যান্ড মিউজিক্যাল অ্যাসোশিয়ান যশোর শাখা,তিনি আরো বলেন বর্তমানে আমাদের মত অসহায় শিল্পী মিউজিশিয়ান দের মেরুদণ্ড হিসাবে কাজ করছে যশোর ব্যান্ড অ্যাসোশিয়ান।আরো একটি উক্তিতে বলে আমি আলামিন গর্বিতবোধ করছি যশোর ব্যান্ড অ্যাসোশিয়ানেরর সদস্য হয়ে,কারন আমার বিপদের দিনে তারা আমাকে সচ্ছলতার জন্য আর্থিক সহযোগিতা সহ সকল ধরনের সুবিধা দিয়ে আমার সহ অনেকের পাশে রয়েছে।তিনি আরো বলেন আমি চিরঋণি হয়ে থাকবো আজিবন তাদের কাছে,তাদের সাহায্য পেয়ে আমি নিজে সচ্ছলিত হতে পেরেছি এবং পাশাপাশি অন্যদের পাশে ও  থাকতে পেরেছি তাদের সাহায্য গ্রহন করে,আমার প্রতি যশোর ব্যান্ড অ্যাসোশিয়ান আমার অসময়ে যে সঠিক ভুমিকা রেখেছে তার জন্য ধন্যবাদ জানানোর ভাষা নেই কৃতজ্ঞই থাকবো আজীবন, আমার পক্ষ থেকে যশোর ব্যান্ড মিউজিক্যাল অ্যাসোশিয়ান কে অনেক বড় ধরনের ধন্যবাদ জ্ঞাপন করার ইচ্ছা প্রথম থেকে স্পেশেয়ালি সেটা আজ অনেকটাই পূরন হলো।তিনি বলেন যশোর ব্যান্ড অ্যাসোশিয়ান আরো এগিয়ে যাবে সবার বুকভরা ভালবাসা দোয়া নিয়ে আরো দুরে আরো দুর প্রান্তে,এবং সর্বশেষ তিনি বলেন যশোর ব্যান্ড মিউজিক্যাল অ্যাসোশিয়ান এর প্রতিটা মানুষের প্রতি আমার দোয়া ভালবাসা সম্মান অবিরাম।সকলের প্রতি আমার মনের গভীর থেকে ভালবাসা শ্রদ্ধা এবং ধন্যবাদ জ্ঞাপন করলাম।

Comments

Popular posts from this blog

যশোর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল এর সোনা চোরাচালানের গোপন তথ্য ফাঁস

দেশের মহামারীর মাঝে মানব সেবাই এক অতুলনীয় ভুমিকা রাখলেন মনিরামপুরের ছেলে গিটারিস্ট আলামিন।

লেখক_ভট্টাচার্যের নির্দেশনায় এম.এম বাপ্পীর নেতৃত্বে মনিরামপুরে অসহায় কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ।